অনুষ্কার নতুন নেশা চিন্তা বাড়াচ্ছে পরিবারের – Basic News Bangladesh
Breaking News
Home / Entertainment / অনুষ্কার নতুন নেশা চিন্তা বাড়াচ্ছে পরিবারের

অনুষ্কার নতুন নেশা চিন্তা বাড়াচ্ছে পরিবারের

anushka-story_650_031515010121বরাবরই ডানপিটে গোছের মেয়ে। যা ভাববেন সেটাই করবেন। বয়সে ছোট বিরাটের সঙ্গে প্রেম। সেই নিয়ে একাধিক বিতর্ক। তাও সহ্য করেছেন তাঁর পরিবারের লোকজন। কিন্তু, এবার আর এক নয়া নেশায় মেতেছেন বলিউডের এই জন্যে বক্স অফিসে অত্যন্ত হিট করেছে ‘সুলতান’। স্বাভাবিকভাবেই এই খবর স্বস্তি দিয়েছে অনুষ্কাকে। কারণ ছবিতে সলমনের যেমন নাম হয়েছে, তেমনি অনুষ্কারও অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে। তাই আপাতত মুম্বইয়ের বাড়িতে কয়েকটা দিনের

স্বস্তির বিশ্রামে অনুষ্কা। আর এই অবসরেই নাকি তাঁকে নয়া নেশায় পেয়েছে। কী সেই নেশা? ‘গো পোকেমন’-এর নেশা। অন্যদের মতো অনুষ্কাও এখন ‘পোকেমন’ ধরে বেড়াচ্ছেন। যখন-তখন এখানে ওখানে ধাক্কা খাচ্ছেন। ইতিমধ্যে, ‘গো পোকেমন’-এর নেশায় বহুজন দুর্ঘটনায় পড়েছেন। পরিবারের লোকেদের একটাই চিন্তা বাড়ির মধ্যে না হয় কোনওভাবে হালকা চোট পাচ্ছেন অনুষ্কা। কিন্তু, এই পোকেমন ধরার নেশায় তিনি রাস্তায় না বেরিয়ে পড়েন! তাহলে আর রক্ষে থাকবে না।

কিন্তু, ডানপিটে অনুষ্কার এতে কোনও হেলদোল নেই। তিনি তাঁর মতো। যা একবার মনে মনে ঠিক করে নেবেন, ঠিক সেটাই করবেন। আর তাই করছেন অনুষ্কা। পোকেমন ধরে বেড়াচ্ছেন তিনি।

Check Also

prova-and-apurbo

আপনার বউ/গার্লফ্রেন্ড ভার্জিন কিনা কিভাবে বুঝবেন

আপনার বউ/গার্লফ্রেন্ড ভার্জিন কিনা কিভাবে বুঝবেন আপনার বউ/গার্লফ্রেন্ড ভার্জিন কিনা কিভাবে বুঝবেন. স্ত্রীর সতীত্ব বা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *