স্বামীর নির্যাতন, ফের সংসার ভাঙছে তিন্নির – Basic News Bangladesh
Breaking News
Home / Entertainment / স্বামীর নির্যাতন, ফের সংসার ভাঙছে তিন্নির

স্বামীর নির্যাতন, ফের সংসার ভাঙছে তিন্নির

দেশীয় টেলিভিশনের পরিচিত মুখ তিন্নির ঘরে ভাঙনের সুর। প্রাক্তন স্বামী অভিনেতা হিল্লোলের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি গোপনে বিয়ে করেছিলেন আদনান হুদা সাদকে। কিন্তু কিছুদিন যাবৎ তাদের মাঝেও দেখা দিয়েছে দূরত্ব। এরইমাঝে স্বামীর নির্যাতনের শিকার হয়েছেন বলেও ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন তিন্নি।
rono-2

শনিবার (১৩ আগস্ট) তিন্নি তার ফেসবুক ওয়ালে লিখেছেন, ‘আমার সঙ্গে অন্যায় হলো। সাদ প্রতারণা করার কথা প্রকাশ্যে ঔদ্ধত্য নিয়ে বলে বেড়ায়। এটা তার অসুস্থতা। অপকর্ম করে আমাকে দিনরাত বোকা বানিয়েছে সে। আমাকে বন্দি রেখে নির্যাতন করেছে। তাই তার বাসা ছেড়ে দিয়েছি’।

তিন ঘণ্টার ব্যবধানে ফেসবুকে হতাশা নিয়ে নির্যাতিত হওয়ার কথাগুলো দু’বার লিখেছেন তিন্নি। সঙ্গে যুক্ত করেছেন ছোট কন্যার ছবি। তার এই পোস্টকে ঘিরে ক্রমেই আলোচনা বাড়ছে।

কিছুদিন আগে ফেসবুক স্ট্যাটাসে তিন্নির বিরুদ্ধে কিছু অভিযোগ আনেন স্বামী সাদ। ইচ্ছেমতো বাড়ির বাইরে রাত কাটানো, কন্যা আরশীর খোঁজ খবর না রাখা এসব অভিযোগ তো ছিলোই। সাদের এক বন্ধুর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, নেশা করা- তিন্নির বিরুদ্ধে এসব অভিযোগও ছিলো সাদের ওই স্ট্যাটাসে।

প্রসঙ্গত, ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি পরিবারের অমতে দ্বিতীয়বার বিয়ে করেন তিন্নি। এর আগে প্রেমের সফল সমাপ্তি আনতে তিন্নি বিয়ে করেছিলেন অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে। সেই সংসারে ওয়ারিশা নামে এক মেয়ে রয়েছে তিন্নির। সাদের ঘরেও আরিশার মা হোন এই অভিনেত্রী।

Check Also

mash-son

দুই বছর বয়সে গাড়ি চালালেন মাশরাফির ছেলে!

হয়তো এই ভিডিও দেখলে টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা নিজেও অবাক হয়ে যাবেন। বয়স তো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *