সালমানের ৭০০০ রুপি ? – Basic News Bangladesh
Breaking News
Home / Entertainment / সালমানের ৭০০০ রুপি ?

সালমানের ৭০০০ রুপি ?

ভারতের প্রধানমন্ত্রী মোদির নোট বাতিলের সিদ্ধান্তে কেউ কেউ সহমত হয়েছেন। আবার কেউ কেউ দ্বিমত হয়েছেন। কিন্তু প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্ত প্রসঙ্গে কী বলছেন বলিউড সুপারস্টার সালমান খান? এই প্রসঙ্গে কী মতামত তার? তিনিও কি মোদির সঙ্গে সহমত পোষণ করছেন? নাকি তার এই সিদ্ধান্তের বিরোধিতা করছেন?
rono-2
প্রধানমন্ত্রীর এক ঘোষণায় গোটা দেশে শোরগোল পড়ে গিয়েছে। যাদের কাছে বিপুল সংখ্যায় ৫০০ এবং ১০০০ টাকার নোট রয়েছে, তাদের চিন্তা আরও বেশি। নরেন্দ্র মোদীর এই সিদ্ধান্তকে বলিউডের অধিকাংশ অভিনেতাই সমর্থন করেছেন। সেই তালিকায় রয়েছেন শাহরুখ খান, ঐশ্বর্যা রাই বচ্চনও।

আবার আরশাদ ওয়ারশির মতো অভিনেতা এই সিদ্ধান্তের বিরোধিতায় মোদীর সমালোচনা করেছেন। বলিউডের কোন নায়ক, নায়িকা এই সিদ্ধান্তের জেরে সমস্যায় পড়লেন, এখনও পর্যন্ত বিশদে তা জানা যায়নি।

এর মধ্যেই অভিনেতা সালমান খান নিজেই জানিয়েছেন, তাঁর কাছেও বেশ কিছু ৫০০ এবং ১০০০ টাকার নোট রয়েছে। কিন্তু ঠিক কত টাকা রয়েছে সালমানের কাছে? সালমানের দাবি অনু্যায়ী তাঁর কাছে চারটি ১০০০ টাকার নোট এবং ছ’টি ৫০০ টাকার নোট রয়েছে। অর্থাৎ সবমিলিয়ে ৫০০ এবং ১০০০ টাকার নোটে সালমানের কাছে নাকি মোট সাত হাজার টাকা রয়েছে।

যদিও, এমন সাহসী সিদ্ধান্ত নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রশংসাই করেছেন সালমান। তাঁর কথায়, মোদীর এই সিদ্ধান্ত কালো টাকার উপর প্রবল আঘাত হেনেছে। এমন সিদ্ধান্তের জন্য মোদীকে কুর্নিশও জানিয়েছেন সালমান।

অভিনেতা জানিয়েছেন, তিনি হংকংয়ে রয়েছেন। টাকাগুলি অচল হয়ে যাওয়ায় তিনি একটু সমস্যায় পড়বেন ঠিকই, কিন্তু সালমান নিজেই জানাচ্ছেন, দু’-তিনদিনের মধ্যে ব্যাঙ্কে গিয়ে তিনি টাকাগুলি বদলে নেবেন!

Check Also

mash-son

দুই বছর বয়সে গাড়ি চালালেন মাশরাফির ছেলে!

হয়তো এই ভিডিও দেখলে টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা নিজেও অবাক হয়ে যাবেন। বয়স তো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *