Warning: Use of undefined constant ‘1’ - assumed '‘1’' (this will throw an Error in a future version of PHP) in /homepages/12/d607353047/htdocs/bn-bangla/wp-content/plugins/easy-visitor-counter/index.php on line 147

মাশরাফির দু:সময় – Basic News Bangladesh
Breaking News
Home / Sports / মাশরাফির দু:সময়

মাশরাফির দু:সময়

মাশরাফি বিন মুর্তজা নিঃসন্দেহে বাংলাদেশের সফলতম অধিনায়ক। তাঁর নেতৃত্বে বাংলাদেশ পেয়েছে অবিস্মরণীয় সব সাফল্য। বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) সফলতা পেয়েছেন মাশরাফি। গত আসরে কুমিল্লা ভিক্টোরিয়ানস প্রথমবারের মতো শিরোপা জিতেছিল মাশরাফির নেতৃত্বে। কিন্তু এবার যেন জিততেই ভুলে গেছে মাশরাফির দল। টানা তিনটি ম্যাচে হারের মুখ দেখতে হলো কুমিল্লাকে। আজ খুলনা টাইটানসের বিপক্ষে মাশরাফিরা হেরেছেন ১৩ রানের ব্যবধানে।
rono-2
বিপিএলের এবারের আসরে দুটি ম্যাচেই খুলনা টাইটানস জিতেছিল শেষ ওভারে মাহমুদউল্লাহর জাদুকরী বোলিংয়ে। তবে আজ নিজেদের তৃতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে শেষ ওভারের টানটান উত্তেজনার মধ্যে যেতে হয়নি খুলনাকে। দারুণ বোলিং করে দলকে জয়ের বন্দরে নিয়ে গেছেন জুনায়েদ খান ও শফিউল ইসলাম। ১৪৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৩১ রানে থেমে গেছে কুমিল্লার ইনিংস।

বড় কোনো জুটি গড়তে না পারার জন্যই এবারের আসরে তৃতীয়বারের মতো হারের মুখ দেখতে হয়েছে কুমিল্লাকে। চতুর্থ উইকেটে মারলন স্যামুয়েলস ও আসরার জায়দির ৩৩ রানের জুটিটিই ছিল দলের পক্ষে সর্বোচ্চ। দ্বিতীয় উইকেটে ৩০ রান যোগ করতে পেরেছেন ইমরুল কায়েস ও স্যামুয়েলস। সর্বোচ্চ ৩০ রানের ইনিংস এসেছে স্যামুয়েলসের ব্যাট থেকে। ২১ রানের ছোট দুটি ইনিংস খেলেছেন ইমরুল ও সোহেল তানভির। আট নম্বরে ব্যাট করতে নেমে একটি ছয় ও একটি চার মেরে কুমিল্লা শিবিরে জয়ের আশা জাগিয়েছিলেন আফগানিস্তানের রশিদ খান। কিন্তু ১৮তম ওভারে তাঁকে সাজঘরে ফিরতে হয়েছে রানআউটের ফাঁদে পড়ে। রশিদ শেষপর্যন্ত উইকেটে থাকলে হয়তো ম্যাচের ফলাফল ভিন্ন রকমও হতে পারত।

খুলনার পক্ষে দুটি করে উইকেট পেয়েছেন জুনায়েদ ও শফিউল। দুজনেই করেছেন নিয়ন্ত্রিত বোলিং। চার ওভার বল করে জুনায়েদ দিয়েছেন মাত্র ২৪ রান। শফিউলের চার ওভার থেকে কুমিল্লার ব্যাটসম্যানরা নিতে পেরেছেন ১৯ রান। আরো কৃপণ বোলিং করেছেন কেভন কুপার। চার ওভার বল করে তিনি দিয়েছেন মাত্র ১৬ রান। নিয়েছেন একটি উইকেটও।

বিপিএলে চার ম্যাচের তিনটিতেই জয় দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করেছে মাহমুদউল্লাহর খুলনা টা্ইটানস। এক ম্যাচ কম খেলে চার পয়েন্ট নিয়ে পরের তিনটি স্থানে আছে ঢাকা ডায়নামাইটস, রংপুর রাইডার্স ও বরিশাল বুলস। তিন ম্যাচের তিনটিতেই হারের পর পয়েন্ট তালিকার তলানিতে আছে গতবারের শিরোপাজয়ী কুমিল্লা।

Check Also

new-zealand-vs-bangladesh

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড (একাদশ)- LIVE LINK

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড (একাদশ)- LIVE LINK বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড (একাদশ)- LIVE LINK বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড …


Warning: count(): Parameter must be an array or an object that implements Countable in /homepages/12/d607353047/htdocs/bn-bangla/wp-includes/class-wp-comment-query.php on line 399

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *