Warning: Use of undefined constant ‘1’ - assumed '‘1’' (this will throw an Error in a future version of PHP) in /homepages/12/d607353047/htdocs/bn-bangla/wp-content/plugins/easy-visitor-counter/index.php on line 147

যৌন কর্মের সময় বিছানায় প্রস্রাব করে দিয়েছিলেন ট্রাম্প – Basic News Bangladesh
Breaking News
Home / World / যৌন কর্মের সময় বিছানায় প্রস্রাব করে দিয়েছিলেন ট্রাম্প

যৌন কর্মের সময় বিছানায় প্রস্রাব করে দিয়েছিলেন ট্রাম্প

শপথ গ্রহণের কয়েক ঘন্টা আগে ডোনাল্ড ট্রাম্পের পুরনো কুকীর্তি ফাঁস হয় ‘ওয়াটারস্পোর্টসগেট ডসিয়ার’ নামের ৩৭ পাতার এক প্রতিবেদনে। এক প্রাক্তন ব্রিটিশ গোয়েন্দা ওই প্রতিবেদনটি তৈরি করেন।

rono-2

এতে বলা হয়, রাশিয়া সফরে গিয়ে বিখ্যাত রিটজ কার্লটন হোটেলে উঠেছিলেন মার্কিন ধনকুবের ট্রাম্প। হোটেলের প্রেসিডেনশিয়াল স্যুইটে ছিলেন তিনি।

‘ওয়াটারস্পোর্টসগেট ডসিয়ার’ এ বলা হয়েছে, বিখ্যাত হোটেলের ওই স্যুইটে রাশিয়ান যৌনকর্মীদের সঙ্গে মেতেছিলেন ডোনাল্ড ট্রাম্প। রাতভর চলতে থাকা পার্টি এমন পর্যায়ে পৌঁছেছিল যে, প্রেসিডেনশিয়াল স্যুইটের বিছানায় প্রস্রাব করে দিয়েছিলেন ট্রাম্প। রাশিয়াতে ট্রাম্পের ব্যবসায়িক উদ্দেশ্য নিয়েও প্রশ্ন তোলা হয়েছে রিপোর্টে।

তবে সমস্ত অভিযোগ ‘মিথ্যা’ বলে দাবি করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। একই বিতর্ক নিয়েই সম্প্রতি প্রশ্ন করা হয় রাশিয়ান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকেও। ট্রাম্পের মতো তিনিও অভিযোগটি ‘ভুয়া’ বলে দাবি করেন।

এরপরই পুতিন জানান, আমাদের গোয়েন্দারা সব বড়লোক মার্কিনিদের নিয়ে ব্যস্ত নন। ট্রাম্প যখন রাশিয়া এসেছিলেন তখন তিনি প্রেসিডেন্ট ছিলেন না। মার্কিন যুক্তরাষ্ট্রের ধনীতম ব্যক্তি হিসেবে এসেছিলেন। এমন ব্যক্তিরা স্থানীয় নারীদের সঙ্গে নিশ্চয়ই সময় কাটাবেন না…যদিও আমাদের যৌনকর্মীরা বিশ্বের সবচেয়ে সেরা!

সূত্র- কলকাতা২৪

Check Also

air-crash-dubai

দুবাইয়ে বিধ্বস্ত বিমানের এক যাত্রীর বর্ণনায় অবতরণের সেই মুহূর্ত

দক্ষিণ ভারতের থিরুভান্নানথাপুরাম থেকে ছেড়ে যাওয়া আমিরাত এয়ারলাইনের ফ্লাইট ইকে-২৫১ বুধবার দুবাই বিমানবন্দরে বিধ্বস্ত হয়েছে। …


Warning: count(): Parameter must be an array or an object that implements Countable in /homepages/12/d607353047/htdocs/bn-bangla/wp-includes/class-wp-comment-query.php on line 399

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *